শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

সন্তান ফিরে পেতে বিদিশার যুদ্ধ ঘোষণা

সন্তান ফিরে পেতে বিদিশার যুদ্ধ ঘোষণা

স্বদেশ ডেস্ক: একমাত্র সন্তান এরিককে পেতে যুদ্ধ ঘোষণা করেছেন সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা। সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে এ ঘোষণা দেন তিনি।

গতকাল সোমবার নিজের ফেসবুক আইডিতে এরিক ও নিজের একটি ছবি পোস্ট করেন বিদিশা। ক্যাপশনে লেখেন, ‘এবার শুরু ছেলেকে উদ্ধার করার যুদ্ধ।’

এরশাদ ও বিদিশার চুড়ান্ত বিচ্ছেদের পর এরিকের ব্যাপারে আইনি লড়াইয়ে নামেন দুজন। আদালতও এরিককে বাবা-মায়ের কাছে থাকতেই সিদ্ধান্ত দেন।

আদালতের নির্দেশ অনুযায়ী বাবা ও মায়ের কাছে পালা করে থাকতেন এরিক। নিরাপত্তা স্বার্থে মা বিদিশার তুলনায় বাবার কাছেই এরিক বেশি থাকতেন।

এরশাদের মৃত্যুর পর তাকে নিজের কাছে ফিরে পেতেই যুদ্ধে নামার ঘোষণা দিয়েছেন বিদিশা। সাবেক স্বামীর মৃত্যুর সময় আজমির শরীফ ছিলেন তিনি। সেখান থেকে ফিরে স্বামীর মরদেহ দেখতে পাননি বিদিশা। এমনকি ছেলের সঙ্গেও দেখা করতে পারেননি।

এ ঘটনায় ক্ষোভ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছিলেন তিনি। সেখানে তিনি লেখেন, ‘বাবার মৃত্যুতে আমার ছেলে এরিক এর কান্নায় দেশবাসীও কেঁদেছে। আমি পাগলের মতো ছুটে চলে এসেছি দেশে। কিন্তু দেশে এসেও বাধার শিকার আমি। কোথায় স্বামী লাশ কোথায় ছেলে? আমার সাথে এরিককে কথাও বলতে দিচ্ছে না। দেখা করাতো দূরের কথা। এমনিতেই আমার ছেলে প্রতিবন্ধী। এই সময় যেখানে মাকে বেশি প্রয়োজন, তখন আমার ছেলেকে নিয়েও রাজনীতি। শেষ পর্যন্ত মা হিসেবে ছেলের জন্য যদি জীবন দিতে হয় আমি তাই করবো।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877